শেরপুরে পৃথক স্থানে পানিতে ডুবে নিহত ১, নিখোঁজ ১

প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২০
30 Views

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুরে দুটি পৃথক স্থানে পানিতে ডুবে সোনিয়া নামে দেড় বছর বয়সী এক শিশুর মৃত্যু এবং মায়ের সাথে নদীতে গোসল করতে নেমে হেনা খাতুন (৬) নামে এক শিশু নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরের দিকে শেরপুর সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের নলবাইদ গ্রামে নিহতের ঘটনা ও জেলা শহরের মোবারকপুর এলাকায় নিখোঁজ হওয়ার ঘটনাটি ঘটে।

নিহত সোনিয়া সদর উপজেলার নলবাইদ গ্রামের কালু মিয়ার মেয়ে এবং নিখোঁজ থাকা হেনা খাতুন শেরপুর শহরের মোবারকপুর এলাকার আব্দুল হাইয়ের মেয়ে।

পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর ১২ টার দিকে শিশু সোনিয়াকে বাড়ির আঙ্গিনায় রেখে তার মা সাংসারিক কাজে ব্যস্ত থাকেন। এ সময় সোনিয়া হয়তোবা খেলতে খেলেতে সবার অজান্তে বাড়ির পাশের একটি পুকুরের পানিতে ডুবে যায়। পরে তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরের পানিতে সোনিয়ার ভাসতে দেখেন এবং সেখান থেকে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

অপরদিকে একই দিন দুপুরের দিকে হেনা খাতুন স্থানীয় মৃগী নদীতে তার মায়ের সাথে গোসল করতে নেমে নিখোঁজ হয়। নিখোঁজ থাকা শিশু হেনাকে উদ্ধারের জন্য শেরপুর ও ময়মনসিংহের দমকল বাহিনীর কর্মী ও ডুবুরী দলের সদস্যরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন। খোঁজে না পাওয়া পর্যন্ত উদ্ধার অভিযান চলবে বলে দমকল বাহিনী ও ডুবুরী দলের কর্মকর্তারা জানিয়েছেন।