আজিজ আহমেদ সেলিম’র মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক!

প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০
সুনামগঞ্জ প্রতিনিধি :
সিলেটের সিনিয়র সাংবাদিক আজিজ আহমেদ সেলিম-এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সুনামগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ। বিৃবতিতে সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান
তারেক সুনামগঞ্জ প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দ ও সদস্য বিন্দ পক্ষ থেকে সিনিয়র সাংবাদিক আজিজ আহমেদ সেলিম’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
বিবৃতিতে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, সদালাপি, সদা হাস্যজ্জ্বোল, সিলেটের সাংবাদিক জগতের অন্যতম অভিভাবক আজিজ আহমেদ  সেলিম। তাঁর মৃত্যুতে  সিলেট তথা সিলেট বিভাগে মফস্বল সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
নেতৃবৃন্দ আরও বলেন, সিলেটের সর্বজন শ্রদ্ধের প্রবীণ সাংবাদিক আজিজ আহমেদ  সেলিম সাংবাদিকদের একজন পথপ্রদর্শক হিসেবে কাজ করেছেন। শুধু সাংবাদিকতাই নয়, আরও নানাভাবে সমাজের মানুষের জন্য কিছু করতে তিনি আপ্রাণ চেষ্টা করেছেন।
আজিজ আহমেদ সেলিম বাংলাদেশ টেলিভিশনের সিলেট প্রতিনিধির দায়িত্ব পালনের পাশাপাশি তিনি সিলেট থেকে প্রকাশিত দৈনিক উত্তরপূর্বের প্রধান সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি টানা দুবার সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেন। এর আগে সিলেটের প্রাচীন সংবাদপত্র দৈনিক যুগভেরীও সম্পাদনা করেন তিনি।
সাংবাদিকতার পাশাপাশি সচেতন নাগরিক কমিটি (সনাক) সিলেটের সভাপতির দায়িত্বেও ছিলেন আজিজ আহমেদ সেলিম।