কোটচাঁদপুরে সাবেক পৌর চেয়ারম্যানের ১৯তম মৃত্যুবার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২০
40 Views

এসএম রায়হান.কোটচাঁদপুর (ঝিনাইদহ):

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান আধুনিক কোটচাঁদপুরের রুপকার ও সাবেক পৌর বিএনপির সভাপতি মরহুম এ কে এম সিরাজুল হক (সিরু মিয়া)’র ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার বিকালে স্থানীয় বড় মসজিদে সাবেক এই চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে মরহুমের জৈষ্ট্য পুত্র ও সাবেক পৌর মেয়র সালাহউদ্দীন বুলবুল সিডল পিতার স্মৃতিচারণ করে বলেন, আমার বাবা এই শহরের জন্য যে অবদান রেখে গেছেন কোটচাঁদপুরের মানুষ আজও তা স্বরণ করে। এটাই আবার পিতার বড় অর্জন। এই জন্য আমি এই শহরের মানুষদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে তিনি পিতার জন্য উপস্থিত সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র আহ্ববায়ক অধ্যাপক আব্দুর রাজ্জাক, পৌর বিএনপি’র সদস্য সচিব ও পৌর কাউন্সিলর ফারুকুল আলম খোকন, সাবেক উপজেলা বিএনপি’র সহ-সভাপতি আবুবকর বিশ্বাস।
এছাড়াও পৌর ও উপজেলা বিএনপি এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা-কর্মী সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, বড় মসজিদের খতিব হাফেজ মাওলানা নূর নবী আশেকী।