শেরপুরের শিক্ষক ও কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০
18 Views

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলায় শিক্ষক ও কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন কাল্ব ময়মনসিংহ “ছ” অঞ্চলের ১১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৮ অক্টোবর বুধবার সকালে উপজেলার তারাগঞ্জ পাইলট বালিকা উচ্চবিদ্যাল প্রাঙ্গনে দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ লিঃ (কাল্ব) এর সার্বিক সহযোগিতায় এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এ বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন নালিতাবাড়ী উপজেলা শিক্ষক ও কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ  (কাল্ব) এর সভাপতি মুহাম্মদ জয়নাল আবেদিন। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন কাল্ব ময়মনসিংহ “ছ” অঞ্চলের ডিরেক্টর অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমবায় অফিসার প্রণব ভট্রাচার্য, মো. সোলায়মান হোসেন, শেরপুর ও জামালপুর জেলার ব্যবস্থাপকগন।

নালিতাবাড়ী উপজেলা শিক্ষক ও কর্মচারী কো-অপরেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ (কাল্ব) এর সাধারণ সম্পাদক মো. আব্দুল কুদ্দুস ও সদস্য মাহমুদা শিরিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় কমিটির সদস্য ও কাল্ব সূর্যের আলোর উদ্যোগক্তা মো. হাফিজুল ইসলাম জুয়েল, তারাগঞ্জ পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ঋনদান কমিটির সভাপতি মো. ইমদাদুল হক কাজল, নালিতাবাড়ী উপজেলা শিক্ষক ও কর্মচারী কো-অপরেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর পর্যবেক্ষন কমিটির সভাপতি মো. মোফাজ্জল হোসেন, আব্দুল হাকিম স্মৃতি মডেল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু যোগেন চন্দ্র রায়, কালবের ব্যবস্থাপক মো. আউয়াল হোসেন, অবসর প্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক মনিন্দ্র চন্দ্র র্বমন, বরুয়াজানী হাসান উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম, উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিতির সভাপতি মো. হাফিজুর রহমান, ঋণদান কমিটির সদস্য মো. আব্দুল হাই মাষ্টার প্রমুখ।

এসময় নালিতাবাড়ী উপজেলা শিক্ষক ও কর্মচারী কো-অপরেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর সাবেক সভাপতি ও উপদেষ্টা মো. নূরুল ইসলাম মাষ্টার, ট্রেজারার মো. হাবিবুর রহমান মনিসহ বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।