নকলায় নতুন উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তার যোগদান

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০
33 Views

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলায় উপজেলা স্বাস্থ্য ও প.প (ভারপ্রাপ্ত) কর্মকর্তা হিসেবে ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা যোগদান করেছেন। ২৯ অক্টোবর বৃহস্পতিবার সকাল থেকে নতুন কর্মস্থল নকলা হাসপাতালের অফিসে নিয়মিত কাজ শুরু করেছেন। ২৮ অক্টোবর বুধবার তিনি নকলায় উপজেলা স্বাস্থ্য ও প.প (ভারপ্রাপ্ত) কর্মকর্তা হিসেবে যোগদান করেন। উপজেলা স্বাস্থ্য ও প.প (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মোহাম্মদ মজিবুর রহমানের পদায়ন হওয়ায় তাঁর স্থলাভিষিক্ত হলেন।

ডা. মোহাম্মদ গোলাম মোস্তফার দেয়া তথ্য মতে, তিনি শেরপুর জেলার সদর উপজেলার লছমপুর এলাকার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তিনি বিসিএস-এ ক্যাডারভূক্ত হয়ে কর্মজীবনের শুরু হতে তথা ২০১০ সাল হতে ২০১৬ সালের মাঝামাঝি পর্যন্ত শেরপুর সদর হাসপাতালে চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। এরপরে তিনি ২০১৬ সালের মাঝামাঝি হতে ২০২০ সালের ফেব্রুয়ারী পর্যন্ত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে, অত:পর ২০২০ সালের ১৩ ফেব্রুয়ারী হতে নকলা হাসপাতালে যোগদানের পূর্ব পর্যন্ত গাইবান্ধা সদর উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

মেধা, সততা, বিচক্ষণতা, কর্তব্যনিষ্ঠা ও দক্ষতার অপূর্ব সংমিশ্রণে নকলা হাসপাতালকে সকল প্রকার দালাল মুক্ত করে দেশ ব্যাপী সুপরিচিত করতে সর্বস্তরের জনগণকে স্বাস্থ্য বিষয়ক সার্বিক সেবাদানের মাধ্যমে অত্যাধুনিক ও উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলবেন এমনটাই প্রত্যাশা উপজেলাবাসীর।