নান্দাইলে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত

প্রকাশিত: ৯:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২০
24 Views
মোহাম্মদ আমিনুল হক বুুলবুল,নান্দাইল  (ময়মনসিংহ) প্রতিনিধি:
“মুজিব বর্ষের আহ্বান যুব কর্মসংস্থান”এই প্রতিপাদ্যকে সামনে রেখে  ময়মনসিংহের নান্দাইলে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০ উৎযাপিত হয়েছে।
 উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের যৌথ উদ্যোগে রবিবার (১ নভেম্বর) আলোচনা সভা ও যুব ঋনের চেক বিতরণ কর্মসূচীর মধ্যে দিবসটি পালিত হয়েছে।
এ উপলক্ষ্যে সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শোভন রাংসার সভাপতিত্বে এবং যুব উন্নয়ন কর্মকর্তা ফয়েজ উদ্দিন এর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল। বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন নান্দাইল পৌর মেয়র মোঃ রফিক উদ্দিন
ভূঁইয়া।
সভায় প্রধান অতিথি বলেন,আধুনিক ও উন্নত জীবন গড়তে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা বেকার যুবক যুবতীদের প্রশিক্ষণ ও অর্থ ঋণ দিয়ে দেশের উন্নয়ন করে যাচ্ছেন।তিনি আত্মকর্মসংস্থানের জন্য সরকারের বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ নিয়ে জীবনকে সুন্দর করার আহ্বান জানান।
পরে যুব উন্নয়ন প্রশিক্ষণার্থীদের  মাঝে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ১১ জনকে ৬০ হাজার টাকার চেক, যুব উন্নয়নের সংগঠক হিসেবে ৪ জনকে এবং ২২জন প্রশিক্ষণার্থীকে ক্রেস্ট এবং ৭০ জনের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়েছে।