ঈশ্বরগঞ্জে সুজনের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২০
25 Views

ইশতিয়াক আহমেদ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ

কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে আজ (১২ নভেম্বর ২০২০) বৃহস্পতিবার সকালে ঈশ্বরগঞ্জ উপজেলা হলরুমে সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর ১৮তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত হয়।

বৃহস্পতিবার সুজন কমিটির উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা ও কেক কাটা হয়। উপজেলা সুজনের সভাপতি সাইফুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন। সুজনের যুগ্ম-সম্পাদক রেজাউল করিম রাজুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া, প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সুজন সম্পাদক প্রভাষক নীলকন্ঠ আইচ মজুমদার।
সুজন সভাপতি সাইফুল ইসলাম তালুকদার বলেন, সুজন শুধু নির্বাচন কেন্দ্রিক নয় এর বাইরেও সমাজের যেখানে দুর্নীতি দুর্বৃত্তায়ন এর বিরুদ্ধে এবং অবহেলিত মানুষের অধিকার আদায়ে কথা বলে থাকে।
উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন বলেন সুজন একটি অরাজনৈতিক অলাভজনক জনকল্যাণকর স্বেচ্ছাসেবী সংগঠন। ঈশ্বরগঞ্জে সুজন অত্যন্ত সুশৃংখল ও সুষ্ঠুভাবে তাদের দায়িত্ব পালন করে সমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।