যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন মাহমুদুল হাসান

প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২০

মোঃআজিজুল হক বাবু, নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সদ্য ঘোষিত কেন্দ্রীয় কমিটিতে সদস্য হিসেবে মনোনীত হয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম-সম্পাদক মাহমুদুল হাসান।

শনিবার (১৪ নভেম্বর) বিকেলে কেন্দ্রীয় যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মাহমুদুল হাসানের বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সলিমাবাদ ইউনিয়নের ঘুনিপাড়া গ্রামে।

এবিষয়ে, মাহমুদুল হাসান বলেন, আমি ছাত্রলীগের কেন্দ্রীয় এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হল ছাত্রলীগের কমিটিতে সঠিকভাবে দায়িত্ব পালন করেছি বলেই সততার পুরস্কার হিসেবে আমাকে যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে। অতিতের ন্যায়, ভবিষ্যতেও আমি সঠিকভাবে এবং সততার সাথে দায়িত্ব পালন করে যাবো এবং দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাবো ইনশাল্লাহ।”

এবিষয়ে, মাহমুদুল হাসানের ঘনিষ্ঠ সহচর, সাভার সরকারি কলেজ ছাত্রলীগের সমাজ সেবা সম্পাদক রিয়াদ খান বলেন, “আমার প্রাণ প্রিয় নেতা মাহমুদুল হাসান ভাই তার শ্রম এবং সততার পুরষ্কার পেয়েছেন। এটি আমাদের প্রত্যাশিত ছিল। তিনি বঙ্গবন্ধু ও দেশরত্ন শেখ হাসিনার প্রশ্নে সর্বদা আপসহীন”।

উল্লেখ্য, মাহমুদুল হাসান বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হবার পূর্বে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হল ছাত্রলীগের সাধারণ-সম্পাদক হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করেছে