কোটচাঁদপুরে ধান ঝাড়াকে কেন্দ্র করে প্রতিবেশির আঘাতে কৃষকের মুত্যু

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২০

এসএম রায়হান.কোটচাঁদপুর(ঝিনাইদহ) প্রতিনিধি:

ঝিনাইদহের কোটচাঁদপুরে ধান ঝাড়াকে কেন্দ্র করে প্রতিবেশীর হামলায় বদর উদ্দিন বুদো (৬৩) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার বলুহর গ্রামের প্রজেক্ট পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত বদর উদ্দিন বুদো ওই গ্রামের মৃত ছোবান মন্ডলের ছেলে।
কোটচাঁদপুর থানার ওসি মাহবুবুল আলম জানান, বৃহস্পতিবার বিকেলে প্রতিবেশী জিয়া মন্ডল নিজ বাড়ির বাইরে ধান মাড়াই করছিল। ধান মাড়াইয়ে ধুলা-বালি বুদোর বাড়িতে গেলে বুদোর সাথে জিয়ার বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে জিয়া ও তার পরিবারের লোকজন বুদোকে এলোপাতাড়ী লাথি, কিল-ঘুষি ও চড় থাপ্পড় মারে। এতে বুদো অসুস্থ্য হয়ে গেলে তাকে প্রথমে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হলে পথিমধ্যে তার মৃত্যু হয়। ওসি জানান, প্রাথমিকভাবে মৃতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়না তদন্তরের পর বিস্তারিত জান যাবে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানায় ওসি।
নিহতের ছেলে মনিরুল ইসলাম জানান, প্রতিবেশী শওকত আলী মন্ডলের ছেলে জিয়া, রেজা ফজলু ও তার পরিবারের লোকজন আমার বাবাকে দুই দফায় মরধর করেছে। তাদের আঘাতে আমার বাবা মারা গেছে। আমি তাদের দৃষ্টান্ত শাস্তি চায়।