সাভার ও আশুলিয়ায় মাদক সেবন ও বিক্রির দায়ে আটক ১০

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২০

নিজস্ব প্রতিবেদক, সাভার:  সাভার ও আশুলিয়ায় মাদক সেবন ও বিক্রির দায়ে ১০ জনকে আটক করে এক মাস করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সাভারের বিভিন্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে ঢাকা জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

ঢাকা জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নুসরাত জাহান জানান, সাভারের বিভিন্ন এলাকায় মাদক সেবন ও বিক্রির অভিযোগে দশ জনকে আটক করা হয়। পরে আটককৃতদের সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজের আদালতে হাজির করা হলে আদালত শুনানী শেষে মাদক সেবন ও বিক্রির অভিযোগে দশ জনকে এক মাসের করে কারাদন্ড প্রদান করেন।

কারাদন্ড প্রাপ্ত ব্যক্তিরা হলেন- রুবেল হোসেন (২৮), মোহাম্মদ আলী (৩০), আশরাফুল (৩০), রহিজ (৪৫), রাসেল (২৮), নাজিম মিয়া (৩০), জীবন (২৮), সংকজ কস্তা (২৮), সানি (২৯) ও আতিকুল ইসলাম (৩০)। তাদের বাড়ি সাভারের বিভিন্ন স্থানে। পরে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

অন্যদিকে আশুলিয়ার নবীনগর ফিলিং ষ্টেশন থেকে ১৯০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আব্বাস উদ্দিন খান (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব ৪। এবং  আশুলিয়ার আউকপাড়া থেকে ১০৩ পিচ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।